• শিরোনাম

    বিলাসবহুল গাড়িতে ফেনসিডিল বহন, আটক ২

    দি গাংচিল ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০২০


    বিলাসবহুল গাড়িতে ফেনসিডিল বহন, আটক ২

    বিলাসবহুল নিশান এক্স-ট্রেইল গাড়িতে ফেনসিডিল এর চালান বহনের সময় ২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর রমনা বিভাগের ‘অবৈধ অস্ত্র উদ্ধার এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম’।

    রবিবার (১৩ই সেপ্টেম্বর) মধ্যরাতে অভিযান চালিয়ে রাজধানী ঢাকার গুলিস্তানের জিরো পয়েন্ট এলাকা থেকে সোহেল (৩৬) এবং স্বপন (৩৪) নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে।


    পুলিশ জানিয়েছে, পিকআপ এবং ট্রাকে ফেনসিডিল বহন করার বহু নজির থাকলেও বিলাসবহুল গাড়িতে এত সংখ্যক ফেনসিডিল বহনের ঘটনা এটাই প্রথম। জব্দ করা নিশান এক্স-ট্রেইল গাড়িটির বাজারমূল্য প্রায় ৪৩ লাখ টাকা।

    ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর মিডিয়া এবং পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, বিলাসবহুল কোনো গাড়িতে ফেনসিডিলের চালান নিয়ে যাওয়া হতে পারে, এমন সংবাদ এর ভিত্তিতে জিরো পয়েন্ট এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের একটি দল।  একটি নিশান এক্স-ট্রেইল গাড়ি সন্দেহজনকভাবে থামিয়ে তল্লাশি চালিয়ে বিশেষ কৌশলে লুকানো ২৭৫ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


    এই ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।এদিকে গ্রেফতারকৃত সোহেল এর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১