• শিরোনাম

    প্রথম সন্তানের বাবা-মা হচ্ছেন বিরাট-আনুশকা

    দি গাংচিল ডেস্ক | ২৭ আগস্ট ২০২০


    প্রথম সন্তানের বাবা-মা হচ্ছেন বিরাট-আনুশকা

    মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা । বৃহস্পতিবার (২৭ আগস্ট) ভারতীয় ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সাথে ছবি তুলে ফেসবুকে পোষ্ট করে অভিনেত্রী আনুশকা শর্মা নিজেই ঘোষণা করেছেন যে তারা প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

    ৩২ বছর বয়সী এই অভিনেত্রী টুইট করেছেন: “এবং তারপরে আমরা তিনজন!”


    এই সুখবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন বিরাট-আনুশকা দম্পতি। তাদের ভক্তদের পাশাপাশি বলিউড ও ক্রিকেট বিশ্বের অনেক তারকারাও এ দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

    করোনা মহামারীর কারনে মার্চের পর থেকেই ঘরবন্দী হয়ে আছে মানুষ। অনেকের মতো বিরাট কোহলি ও আনুশকা শর্মারও লকডাউনের সময়টা কাটিয়েছেন নিজ গৃহে । লকডাউনের সময়টাকে কাজে লাগানোর জন্য অনেকে আবার এই দুই তারকাকে ধন্যবাদ জানাচ্ছেন।


    ২০১৩ সালে বিরাট কোহলি ও আনুশকা শর্মা একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে জুটি বাঁধেন । অনেকের ধারণা, তখন থেকেই তাদের রোমান্সের শুরু। এরপর ২০১৪ সালের জানুয়ারিতে আনুশকার অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন বিরাট কোহলি। ঐ বছরই এপ্রিলে আনুশকার ‘বোম্বে ভেলভেট’ ও ‘পিকে’ ছবির শুটিং সেটে দেখা যায় বিরাটকে।

    নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে সেঞ্চুরী করার পর আনুশকার উদ্দেশে উড়ন্ত চুমু পাঠান বিরাট। তখন থেকে সবার কাছে প্রতিষ্ঠা পায় তাদের প্রেম।


    অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১৭ সালে ডিসেম্বরের ১১ তারিখ ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা।

    অভিনেত্রী আনুশকা শর্মাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে মুক্তি পাওয়া এর রোমান্টিক ছবি “জিরো” তে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১