• শিরোনাম

    প্রধানমন্ত্রী দলীয় ইউনিটগুলির পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করতে আহ্বান জানিয়েছেন

    দি গাংচিল ডেস্ক | ০২ সেপ্টেম্বর ২০২০


    প্রধানমন্ত্রী দলীয় ইউনিটগুলির পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করতে আহ্বান জানিয়েছেন

    প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলীয় নেতাদের আগামী উপনির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীদের জয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার পাশাপাশি বিভিন্ন জেলার ইউনিটগুলির পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করতে বলেছেন।

    তিনি সচিবালয়ের বৈঠকে যোগ দিতে গিয়ে বলেন, “বিভিন্ন জেলায় ইউনিটগুলির পূর্ণাঙ্গ কমিটিগুলি সম্পন্ন করার জন্য  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে  । তিনি বলেন,


    বিভিন্ন জেলায় ইউনিটগুলির পূর্ণাঙ্গ কমিটিগুলি সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে কারণ করোনভাইরাস প্রাদুর্ভাবের কারণে সেগুলি এখনও ঘোষিত হয়নি, তবে তাদের কাউন্সিলগুলি ইতিমধ্যে শেষ হয়ে গেছে।

    বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী একই সঙ্গে তার দলীয় নেতাদের আ’লীগকে আরও শক্তিশালী করার জন্য আরও কাজ করার নির্দেশনা দিয়েছিলেন। তিনি জাতীয় সংসদ (জেএস) এবং  কিছু আসন্ন উপনির্বাচনে আ.লীগ প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে ঐক্যের প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছেন।


    তিনি বলেন, জনগণের প্রতি দলের আস্থা থাকায় আওয়ামী লীগের সর্বত্র বিপুল ভোটাার রয়েছে  তা সত্ত্বেও আসন্ন উপনির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীদের জয়ের জন্য আমাদের একসাথে কাজ করতে হবে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১