• শিরোনাম

    প্রয়াত ভাইস চেয়ারম্যানের প্রতি শেষ শ্রদ্ধা

    নির্ণয় চৌধুরী, জেলা প্রতিনিধি, দিনাজপুর | ৩০ আগস্ট ২০২০


    প্রয়াত ভাইস চেয়ারম্যানের প্রতি শেষ শ্রদ্ধা

    দিনাজপুর সদর উপজেলা পরিশদের সদ্য প্রয়াত ভাইস চেয়ারম্যান বাবু কিশোর কুমার রায়ের প্রতি শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে। আজ সকাল ১০ টায় দিনাজপুর ইইন্সটিটিউট প্রাংগনে এই শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

    দিনাজপুর ইন্সটিটিউটে প্রয়াত কিশোর কুমারের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্ণন করেন দিনাজপুর ০১ আসনে সংসদ সদস্য বাবু মনোরঞ্জন শীল গোপাল। এরপর একে একে দিনাজপুর জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগের প্রতিটি সহযোগী অংগ সংগঠন কিশোর কুমারের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।


    এছাড়াও দিনাজপুর জেলা পরিশদ,উপজেলা পরিসদ,দিনাজপুর শিক্ষাবোর্ড, দিনাজপুর পুলিশের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন হয়। এ সময় দিনাজপুর আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

    শ্রদ্ধা নিবেদন শেষ করে কিশোর কুমার রায়ের মরদেহ দিনাজপুর ফুলতলা শ্মশানে দাহ করা হয়। কিশোর কুমার রায় দিনাজপুরের গণেশতলা নিবাসী একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। এবং দিনাজপুর সদর উপজেলা পরিসদের পর পর দুই বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি গতকাল দুপুরে হঠাৎ মৃত্যুবরণ করেন। মূত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১