• শিরোনাম

    ফেসবুকের বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা হলেন সাবহানাজ দিয়া

    সাবিকুন্নাহার কাঁকন | ০৭ সেপ্টেম্বর ২০২০


    ফেসবুকের বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা হলেন সাবহানাজ দিয়া

    সাবহানাজ রশিদ দিয়াকে ফেসবুকের বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।৭ সেপ্টেম্বর (সোমবার ) ফেসবুকের আঞ্চলিক সদরদফতর সিঙ্গাপুর থেকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর সাথে ডিজিটাল বৈঠকের মাধ্যমে এ তথ্য জানায় ফেসবুক।

    ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য প্রকাশ করেছে। টেলিযোগাযোগ বিভাগ থেকে জানা গেছে, সাবহানাজ রশিদ দিয়া বাংলাদেশে ওয়ান ডিগ্রি ইনিশিয়েটিভের প্রতিষ্ঠাতা।


    মন্ত্রীমহোদয় বলেছেন,বাংলাদেশ, বাংলাদেশের সমাজ এবং বাংলাদেশের নাগরিকদের ফেসবুকের নিরাপদ ব্যবহার নিশ্চিত করতে হবে। আমাদের আইন আছে, আমাদের আইন মোতাবেক ফেসবুককে কনটেন্ট ও অন্যান্য বিষয়গুলো বাস্তবায়নের দিকে নজর দিতে হবে।

    উল্লিখিত বিষয়গুলো গুরুত্বের সঙ্গে দেখার বিষয়ে মন্ত্রীকে আশ্বাস দেন ফেসবুক কর্তৃপক্ষ। ‘ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮’ এবং ভ্যাট ও কর বিষয়ক আইন মেনে চলবে বলেও আশ্বাস দেয় ফেসবুক।


    বিটিআরসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফা কামাল,বিটিআরসির সিনিয়ির সহকারী পরিচালক তৌসিফ শাহরিয়ার, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ট্যাক্স পলিসি) আলমগীর হোসেন, ফার্স্ট সেক্রেটারি কাজী ফরিদ উদ্দিন এবং আমজাদ হোসেনসহ সংশ্লিষ্ট উচ্চপদস্ত কর্মকর্তারা এ ডিজিটাল বৈঠকে অংশ নেন।

    এছাড়া বৈঠকে ফেসবুক পাবলিক পলিসিবিষয়ক পরিচালক অশ্বিনী রানা, ফেসবুকের হেড অব সেফটি বিক্রম সেনগ, ফেসবুক মোবাইল পার্টনার বিভাগের ইরাম ইকবাল এবং ফেসবুকের নবনিযুক্ত বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা সাবনাজ রশিদ দিয়া আলোচনায় অংশগ্রহণ করেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১