• শিরোনাম

    বাগেরহাটে টিকা না পেয়ে ফিরে যাচ্ছেন নিবন্ধনকারীরা

    দি গাংচিল ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০২১


    বাগেরহাটে টিকা না পেয়ে ফিরে যাচ্ছেন নিবন্ধনকারীরা

    ‘কিষাণ বন্ধ দিয়ে টিকা নিতে আসছিলাম। সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত দাঁড়িয়ে আছি, কিন্তু টিকা পাইনি। টিকা কেন্দ্রে (টিকা দেয়ার কক্ষ) তালা মারা। কেউ কোনো খোঁজ নিচ্ছে না। আমার মতো শতশত মানুষ মাঠে দাঁড়িয়ে আছে। এই ভোগান্তির কোনো মানে হয় না। টিকা দেবে না আগেই বলে দিলে পারত।’ বাগেরহাট সদর হাসপাতালের সামনে কয়েক ঘণ্টা দাঁড়িয়ে থেকে টিকা না পেয়ে এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করছিলেন সদর উপজেলার পাটরপাড়া এলাকার দিনমজুর শেখ আসাদ।

    কেবল শেখ আসাদই নয়, সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্রের সামনে দুই শতাধিক নিবন্ধনকারীকে এভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। টিকার মজুদ শেষ হওয়া সত্ত্বেও নিবন্ধনকারীদের কেন অবহিত করা হয়নি, এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।


    তবে বাগেরহাট সদর হাসপাতাল টিকাদান কেন্দ্রে টিকা শেষ হলেও অন্যান্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কাযক্রম চলমান রয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।

    বাগেরহাটের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোঃ হাবিবুর রহমান বলেন, বাগেরহাট সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রের মজুদ গতকাল শেষ হয়েছে। পরবর্তীতে টিকা প্রাপ্তি স্বাপেক্ষে আবারও যথারীতি টিকা দেওয়া শুরু হবে।


    তিনি আরও বলেন, নিবন্ধনকারীরা যাতে টিকা নিতে এসে ফিরে না যায়, এজন্য আমরা মাইকিং করে জানিয়ে দিব। টিকাদান কেন্দ্রের সামনে টিকা শেষ লেখা সম্বলিত ব্যানার দেয়ার কথাও বলেন তিনি।

    উল্লেখ্য, বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, বাগেরহাট জেলায় এ পর্যন্ত ২ লাখ ৩৫ হাজার ৭৪৫ জন টিকা নিয়েছেন। এদের মধ্যে প্রথম ডোজ নিয়েছেন এক লাখ ৫৪ হাজার ২৫৬ জন এবং ২য় ডোজ নিয়েছেন ৮১ হাজার ৪৮৯ জন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০