• শিরোনাম

    বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চাইল যুব জোট

    দি গাংচিল ডেস্ক | ১২ মার্চ ২০২২


    বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চাইল যুব জোট

    দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের ব্যর্থতার জন্য বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ দাবি করেছে জাতীয় যুব  জোট। ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিক জাসদের সহযোগী যুব সংগঠনটি বঙ্গবন্ধু অ্যাভিনিউতে জাসদ চত্বরে মানববন্ধন কর্মসূচিতে এ দাবি তোলে।

    সংগঠনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, খাদ্যদ্রব্যের দাম কমানোর দাবিতে জাতীয় যুব জোট দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।


    মানুষ বাঁচাতে ওএমএস-ট্রাক সেল কার্যক্রমের আওতা বৃদ্ধি এবং সারা দেশে রেশনিং পদ্ধতি চালুর দাবি জানান যুব জোট নেতারা।

    মানববন্ধনে বক্তারা বলেন, অজুহাত নয়, খাদ্যদ্রব্যের দাম কমিয়ে সাধারণ মানুষকে বাঁচাতে হবে। সরকার কোনোভাবেই মূল্যবৃদ্ধির দায় এড়াতে পারে না। বাণিজ্যমন্ত্রী, তথ্য ও সম্প্রচার মন্ত্রীসহ কতিপয় সরকারি কর্মকর্তাদের কাণ্ডজ্ঞানহীন কথাবার্তা বাজার সিন্ডিকেটের হোতাদের সাহস জোগাচ্ছে, মূল্য সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠেছে।


    নেতারা আরও বলেন, বাজার সিন্ডিকেট ধ্বংস করে বাজার সিন্ডিকেটের হোতাদের গ্রেপ্তার ও বিচার করতে হবে। এ সময় তাঁরা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

    জাতীয় যুব জোটের সহসভাপতি আমিনুল আজিম বনির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন— জাতীয় যুবজোটের সভাপতি ও জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, জাসদের সহসভাপতি সফি উদ্দিন মোল্লা, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক ও জাসদের গণমাধ্যম সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১