• শিরোনাম

    বাসা থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, অবস্থা আশঙ্কাজনক

    সাবিকুন্নাহার কাঁকন | ১৪ সেপ্টেম্বর ২০২০


    বাসা থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, অবস্থা আশঙ্কাজনক

    প্রতীকী ছবি

    রংপুর শহরের হাজিরহাট গিলাবাড়ি এলাকায় এক গৃহবধূ গণধর্ষণ এর শিকার হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)এ ভর্তি করা হয়েছে।এই ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।

    রংপুর মেট্রোপলিটন পুলিশ এর হাজিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান, আজ (১৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।


    পুলিশ এবং এলাকাবাসী জানিয়েছে, গৃহবধূটি সদর উপজেলার হাজিরহাট থানার জাজিরহাট গিলাবাড়ি গ্রামের বাসিন্দা।গত শনিবার(১২ই সেপ্টেম্বর) সন্ধ্যায় এক পরিচিত ব্যক্তি কৌশলে তাকে ডেকে বাসা থেকে নিয়ে  গিয়ে অপহরণ করে জঙ্গলে নিয়ে গেছে।সেই স্থানে কয়েকজন মিলে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে।তখন ঘটনাস্থলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন।

    পরবর্তীতে আশপাশের লোকজন তার গোঙানির শব্দ শুনতে পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে তার বাড়ীতে পৌঁছে দিয়েছে।গতকাল রবিবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি হাজিরহাট থানায় জানিয়েছেন স্বজনেরা।


    পুলিশ খবর পেয়ে গৃহবধূর বাড়ীতে গিয়ে তাকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এর ‘ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার’ এ ভর্তি করেছে। এই ঘটনায় রবিবার (১৩ই সেপ্টেম্বর) রাতে গৃহবধূটি বাদী হয়ে হাজিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন আইন এ মামলা দায়ের করেছেন।

    হাজিরহাট থানার ওসি মোস্তাফিজার রহমান জানিয়েছেন, গৃহবধূকে গণধর্ষণ এর ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কিন্তু তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলা যাবেনা।তবে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১