• শিরোনাম

    ‘বিগ বস’ জয়ী অভিনেতার হঠাৎ মৃত্যু, স্তম্ভিত বলিউড

    | ০২ সেপ্টেম্বর ২০২১


    ‘বিগ বস’ জয়ী অভিনেতার হঠাৎ মৃত্যু, স্তম্ভিত বলিউড

    সিদ্ধার্থ শুক্লা

    আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ‘বিগ বস’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। আজ বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সেই মুম্বাইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিগ বস ১৩-সিজনের জয়ী এই অভিনেতা হিন্দি টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ ছিলেন। তাঁর এমন হঠাৎ মৃত্যুতে রীতিমত স্তম্ভিত বলিউড।

    হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদ মাধ্যম পিটিআই জানিয়েছে, এদিন সকালে ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। বাড়িতে তাঁর মা এবং বোন রয়েছে। কিছুক্ষণ আগে মৃত অবস্থায় তাঁকে হাসপাতালে আনা হয়।

    ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রেই অভিনয় করতেন তিনি। এরপর ২০১৪ সালে বলিউডেও অভিষেক হয় এই অভিনেতার। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন সিদ্ধার্থ। একাধিক রিয়টালিটি শো-তেও অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস-১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্টও করেছেন।


    বিগ বস ১৩-এর সহ প্রতিযোগি শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের গাঢ় বন্ধুত্বের কথাও কারও অজানা নয়। তাঁদের সম্পর্কের রসায়ন বেশ রোম্যান্টিক। একসঙ্গে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তাঁরা। বলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাঁদের সম্পর্কের গুঞ্জন বেজায় চর্চায় ছিল। ‘সিডনাজ’ নামে তাঁরা বেশ জনপ্রিয়।

    সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত বলিউড, শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। এভাবে সিদ্ধার্থের হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা। গায়ক টোনি কক্কর টুইটারে লিখেছিলেন, ‘দয়া করে কেউ আমাকে বলুন, এই খবরটি সত্যি নয়। আমি এটা বিশ্বাস করতে পারছি না।’


    আরমান মালিকও সিদ্ধার্থের মৃত্যু সংবাদ পেয়ে হতবাক। সিদ্ধার্থ যে পৃথিবীতে আর নেই, টোনির মতো আরমানও এখনও মেনে নিতে পারছেন না সে কথা।

    একইভাবে বিন্দু দারা সিংহ লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেলে ভাই। তুমি সারা জীবন আমাদের স্মৃতিতে উজ্জ্বল থাকবে। তোমার শূন্যতা আমাদের কাছে অপূরণীয়। ‘বিগ বস’ তোমার মতো জয়ী পায়নি। আর পাবেও না। মনে হচ্ছে এ বার আমাদের সত্যিই খারাপ নজরে বিশ্বাস করতে হবে।’


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    অদম্য বিদ্যা বালান

    ০৮ ফেব্রুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০