• শিরোনাম

    ‘ভালোবাসার উপহার’ ফিরিয়ে দেওয়ায় যুবকের আত্মহত্যা

    দি গাংচিল ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০২০


    ‘ভালোবাসার উপহার’ ফিরিয়ে দেওয়ায় যুবকের আত্মহত্যা

    ভালোবেসে দেওয়া ‘উপহার ফিরিয়ে দেওয়ায়’ প্রেমিকার ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন ১৯ বছর বয়সী এক যুবক। সোমনাথ দাস তার নাম। কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকায় ঘটনাটি ঘটেছে।

    জিনিউজ থেকে জানা যায়, সোমনাথ কুঁদঘাট এলাকার একটি দোকানে কাজ করতেন। কলকাতার সুভাষ পার্কের বাসিন্দা এক ১৬ বছর বয়সী কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। এই সম্পর্কের কথা দুই পরিবারই জানত।


    সম্প্রতি টানাপোড়েন দেখা যায় এই যুগলের সম্পর্কে। শনিবার সন্ধ্যায় সেই কারণেই ঐ কিশোরী প্রেমিক সোমনাথকে ডেকে পাঠায়। ঐদিন সন্ধ্যায় সোমনাথ প্রেমিকার সঙ্গে দেখা করেন। তখনই ঐ কিশোরী তার দেওয়া সমস্ত উপহার সোমনাথকে ফিরিয়ে দেয়।

    অতঃপর বাড়ি ফিরে অভিমানে ঐ কিশোর নিজের ঘরে গলায় কাপড়ের ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। অনেক ডাকাডাকির পরেও সাড়া না মেলায় কিশোরের মায়ের সন্দেহ হয়। পরিবারের সদস্যরা তখনই দরজা ভেঙে সোমনাথ দাসের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। দ্রুত স্থানীয় হাসপাতালে সোমনাথকে নিয়ে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


    ময়নাতদন্তের জন্য পুলিশ মৃতদেহ পাঠিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা করেছে, অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছে ঐ কিশোর। তার শরীরে অন্য কোথাও কোনও আঘাতের চিহ্ন নেই বলেও জানা গেছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১