• শিরোনাম

    ভাসমান গলিত লাশ নিয়ে ২ থানার রেষারেষি

    দি গাংচিল ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০২০


    ভাসমান গলিত লাশ নিয়ে ২ থানার রেষারেষি

    গোপালগঞ্জ জেলার কাশিয়ানী এবং নড়াইল জেলার লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী মধুমতি নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলিত  লাশ উদ্ধার নিয়ে ২ থানার রশি টানাটানি হয়েছে। পরবর্তীতে লোহাগাড়া থানার পুলিশ মধুমতি নদী থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    আজ (বুধবার) দুপুর ৩টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার জয়বাংলা এলাকার মধুমতি নদী থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করা হয়েছে।


    নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানিয়েছেন, দুপরের দিকে মধুমতি নদীতে এক অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ ভাসতে দেখে এলাকাবাসী।পরবর্তীতে খবর পেয়ে গোপালগঞ্জ এর কাশিয়ানী থানা এবং নড়াইলের লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থল এ হাজির হন।তবে পরে তারা এই মরদেহটি উদ্ধার করেন।

    তিনি আরও জানান, লাশটি গোপালগঞ্জের কাশিয়ানী থানার এলাকার মধ্যে পাওয়া গেলেও কাশিয়ানী থানা পুলিশ লাশটি উদ্ধার না করায় আমাদেরই করতে হয়েছে। লাশটিকে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


    তবে গোপালগঞ্জ এর কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) অজিজুর রহমান জানান, লাশটি নড়াইল জেলার লোহাগড়া থানার জয়বাংলা এলাকার অন্তর্গত মধুমতি নদীতে ভাসতে দেখা যায়। যার কারণে লোহাগড়া থানা পুলিশ গলিত লাশটি উদ্ধার করেছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১