• শিরোনাম

    মালয়েশিয়ার আদালত রায়হানের বিরুদ্ধে রিমান্ডের আদেশ বহাল রেখেছে

    দি গাংচিল ডেস্ক | ১৩ আগস্ট ২০২০


    মালয়েশিয়ার আদালত রায়হানের বিরুদ্ধে রিমান্ডের আদেশ বহাল রেখেছে

    মালয়েশিয়ার হাইকোর্ট বৃহস্পতিবার আল জাজিরার একটি ডকুমেন্টারিতে সাক্ষাত্কার দেয়া বাংলাদেশ নাগরিক মোঃ রায়হান কবিরের বিরুদ্ধে ১৩ দিনের রিমান্ডের আদেশ বহাল রেখেছে।

    মালয়েশিয়ার বার্তা সংস্থা বার্নামা জানিয়েছে, ইমিগ্রেশন বিভাগের ডেপুটি পাবলিক প্রসিকিউটর ফজরল সানী মোহাম্মদ ফাদজিল এবং আইনজীবী সি সেলভরাজের বক্তব্য শুনে বিচারক দাতুক আব করিম আব রহমান এই সিদ্ধান্ত নিয়েছিলেন।


    বিচারক দাতুক আব করিম আরো বলেছিলেন, “রিমান্ড আদেশ পর্যালোচনা করার কোনও কারণ নেই কারণ ১৩ দিনের মেয়াদ যুক্তিসঙ্গত”। তদন্ত কর্মকর্তারা তাদের প্রতিবেদনে বলেছিলেন যে মোঃ রায়হানকে তদন্তের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে এবং তার গ্রেপ্তারেও এই দেশের অখণ্ডতা জড়িত রয়েছে”।

    সেলভরাজ আগে বলেছিলেন, রায়হানকে ১৩ দিনের নতুন রিমান্ডে রাখা অযৌক্তিক কারণ ইমিগ্রেশন বিভাগ তাকে আগে ১৪ দিনের রিমান্ডে নিয়েছিল।


    মালয়েশিয়ার কর্তৃপক্ষ অবৈধ অভিবাসীদের সাথে দুর্ব্যবহার করেছে বলে মালয়েশিয়ার কর্তৃপক্ষ আল-জাজিরার ডকুমেন্টারে অভিযোগ করার পরে মোঃ রায়হান ২৪ জুলাই দেশটির ইমিগ্রেশন বিভাগের জনগণকে ট্র্যাক করার জন্য জনগণের কাছে তাকে সাহায্য করার জন্য আবেদন করার পরে ২৪ জুলাই তাকে কুয়ালালামপুরের সেতাপাক থেকে গ্রেপ্তার করা হয়েছিল।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১