• শিরোনাম

    রসিক মেয়রের সাথে জাতীয় দলের ক্রিকেটারদের বৈঠক

    আবিদ আল মারুফ, জেলা প্রতিনিধি, রংপুর | ২৫ আগস্ট ২০২০


    রসিক মেয়রের সাথে জাতীয় দলের ক্রিকেটারদের বৈঠক

    রংপুরের ৩ কৃতি সন্তান জাতীয় দলের ক্রিকেটার নাসির,শুভ ও আকবরসহ আরো অন্যান্য ক্রিকেটারের সংগে সৌজন্য সাক্ষাৎ করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।গতকাল সোমবার বিকেলে নগর ভবনে এই বৈঠকটি অনুষ্ঠিত হয়। এ সময় ক্রিকেটারবৃন্দ নগরীতে মেয়র কাপ ক্রিকেট টূনামেন্ট পরিচালনার জন্য রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে অনুরোধ জানিয়ে বলেন, ক্রিকেট জগতে রংপুরের খেলোয়ারদের একটা ভবিষ্যৎ রয়েছে।

    নিজেদের বাস্তব উদাহারণ দিয়ে রংপুরের ক্রিকেট খেলোয়ারদের অনুপ্রেরণ যোগাতে এবং এদের ধরে রাখতে বিভাগীয়, জেলা ও মহানগর পর্যায়ে ক্রিকেট টূনামেন্ট জরুরী হয়ে পড়েছে বলে জানান তারা । এরই ধারাবাহিকতায় রংপুর মহানগরীতে মেয়র কাপ ক্রিকেট টূনামেন্ট পরিচালনার জন্য আপনার সুদৃষ্টি কামনা করছি। এসময় মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুরের ৩ কৃতি সন্তান জাতীয় দলের ক্রিকেটার নাসির, শুভ ও আকবরসহ উপস্থিত সকল ক্রিকেটারদের এই প্রস্তাব আগামী মাসিক মিটিংয়ে উপস্থাপন করা হবে। আমি আসা রাখি তোমাদের এই প্রস্তাব আলোর মুখ দেখবে।


    তাদের এই বৈঠকটি সামাজিক দুরত্ব মেনে করা হয়েছিল এবং রসিক মেয়র ক্রিকেটারদের সুস্থতা কামনা করে মিটিংটি সমাপ্তি ঘোষণা করেছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১