• শিরোনাম

    রাঙামাটিতে ‘পিসিআর ল্যাব’ উদ্বোধন

    দি গাংচিল ডেস্ক | ০৭ আগস্ট ২০২০


    রাঙামাটিতে ‘পিসিআর ল্যাব’ উদ্বোধন

    রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশের স্বনামধন্য বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটি মেডিকেল কলেজ ভবনে পিসিআর ল্যাবের উদ্বোধন করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবণ চৌধুরী।

    বৃহস্পতিবার (৬ আগস্ট) রাঙামাটি মেডিকেল কলেজ প্রাঙ্গনে পিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, রাঙামাটি (অতিরিক্ত) জেলা প্রশাসক অমিতাভ পরাগ তালুকদার, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা সহ অন্যান্য কর্মকর্তারা ।


    পিসিআর ল্যাব উদ্বোধনের পর সচিব পবণ চৌধুরী পিসিআর ল্যাবের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন এবং এই পিসিআর ল্যাবের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান।

    উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য প্রতিটি জেলায় একজন সচিবকে দায়িত্ব প্রদান করেন। বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের নির্বাহী চেয়ারম্যান পবণ চৌধুরীকে রাঙামাটি জেলার দায়িত্ব ভার প্রদান করা হয় ।


    বিভিন্ন কারণে রাঙামাটি জেলায় পিসিআর ল্যাব বসানো কষ্ট সাধ্য হলেও সচিব পবণ চৌধুরীর আন্তরিকতা ও বিচক্ষণতায় এবং বসুন্ধরা গ্রুপ কতৃক ৬৯ লক্ষ টাকা অনুদান দেওয়ায় এটি সম্ভব হয়েছে। সম্প্রতি এই অনুদানের টাকা রাঙামাটি সিভিল সার্জন বিপাশ খীসার হাতে অর্পন করলে পিসিআর ল্যাব স্থাপনের কাজ শুরু হয়।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১