• শিরোনাম

    রাজবাড়ীর পাংশায় ৩৭ জন ডাকাত গ্রেফতার

    জুবায়ের, রাজবাড়ী | ২৪ সেপ্টেম্বর ২০২০


    রাজবাড়ীর পাংশায় ৩৭ জন ডাকাত গ্রেফতার

    রাজবাড়ীর পাংশায় ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে আওয়ামীলীগ নেতাসহ ৩৭ জনকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পাংশা থানা পুলিশ। যৌথ অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে বিগত পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জজ আলী বিশ্বাস, তার ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, কশবামাজাইল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মশিউর পিন্টুসহ মোট ৩৭ জন। এসময় আগ্নেয়াস্ত্র, গুলি সহ দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।


    পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে পাংশা উপজেলার সুবর্ণকোলা গ্রামের একটি মেহগনি বাগানে এরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলাে। গােপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও পাংশা থানা পুলিশ সেখানে যৌথ অভিযান পরিচালনা করেন। সে সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয় জজ আলী বিশ্বাস, তার ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, মশিউর পিন্টুসহ ৩৭ জনকে।

    গ্রেপ্তারকৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের অনেকের বিরুদ্ধে কশবামাজাইলের সূবর্ণকোলা গ্রামের শিক আসাদুল খান হত্যা মামলা রয়েছে এবং নতুন করে তাদের নামে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১