• শিরোনাম

    খাগড়াছড়ির রিসাং ঝরণায় পুলিশ লাইন্স হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

    কৌশল চাকমা /খাগড়াছড়ি থেকে | ০৭ সেপ্টেম্বর ২০২০


    খাগড়াছড়ির রিসাং ঝরণায় পুলিশ লাইন্স হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

    খাগড়াছড়ি জেলায় গত রবিবার রিসাং ঝরণায় বেড়াতে গিয়ে মলয় জ্যোতি চাকমা নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মলয় জ্যোতি চাকমা খাগড়াছড়ি জেলার পুলিশ লাইন্স হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র। তার পিতা জগৎ বন্ধু চাকমা পুলিশ কনস্টেবল হিসেবে ফেনী জেলায় কর্মরত আছেন। নিহতের বাড়ি খাগড়াছড়ি জেলার আনন্দ নগর এলাকায়। তিনি মা ও বোনের সাথে বাসা ভাড়া নিয়ে থাকতেন। পারিবারিক সূত্রে জানা যায়, মলয় জ্যোতি চাকমা তার স্কুলের দুই জন বন্ধুকে নিয়ে খাগড়াছড়ি জেলার অন্যতম পর্যটন স্পট রিসাং ঝরণায় বেড়াতে যান।

    গোসলের একপর্যায়ে উপর থেকে পড়ে গিয়ে পাথরের উপর পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তার মাকে সাথে নিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এসময় তার মা কান্নায় ভেঙ্গে পড়েন।


    উল্লেখ্য, খাগড়াছড়ি জেলার অনতিদূরে অন্যতম পর্যটন স্পট হচ্ছে রিসাং ঝর্ণা। খাগড়াছড়ি জেলা শহরের কাছে হওয়ায় এবং দেখতে মনোরম হওয়ায় প্রতি বছর এখানে হাজার হাজার পর্যটক বেড়াতে আছেন। কিন্তু ঝরণার আছেপাশের জায়গা অত্যন্ত পিচ্ছিল হওয়ায় এখানে প্রায় সময় পর্যটকেরা দুর্ঘটনায় পড়ে আহত হন। এ পর্যন্ত বেশ কয়েকজন নিহত ও হয়েছেন। তাই দুর্ঘটনা রোধে জনগণকে সতর্ক থাকার পাশাপাশি প্রশাসনের ও পদক্ষেপ কামনা করেছেন ভ্রমণ পিপাসু সাধারণ জনগণ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১