• শিরোনাম

    শিক্ষক হৃদয় মন্ডলের জামিনে সকলকে অভিনন্দন জানিয়েছে ব্লাস্ট

    দিগাংচিল ডেস্ক | ১১ এপ্রিল ২০২২


    শিক্ষক হৃদয় মন্ডলের জামিনে সকলকে অভিনন্দন জানিয়েছে ব্লাস্ট

    মুন্সীগঞ্জের বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান শিক্ষক হৃদয় মন্ডল জামিন পাওয়ায় আইনজীবী সহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাচ্ছে ব্লাস্ট। মুন্সীগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক আজ তার জামিন মঞ্জুর করেন। ব্লাস্ট মুন্সীগঞ্জ জেলা বার এসোসিয়েশনের সকল আইনজীবীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছে।

    আদালতে হৃদয় মন্ডলের পক্ষে ছিলেন আইনজীবী শাহীন মোহাম্মদ আমানুল্লাহ । শুনানীতে হৃদয় মন্ডলের পক্ষে বিশিষ্ট আইনজীবী ও ব্লাস্টের ট্রাস্টি বোর্ডে সদস্য এডভোকেট জেড আই খান পান্নার তত্ত্বাবধানে ব্লাস্টের প্যানেল আইনজীবী ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট মোঃ বদিউজ্জামান তপাদার ও ব্লাস্টের সহকারী পরিচালক (আইন) অ্যাডভোকেট মোঃ রাশেদুল ইসলাম অংশ নেন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন আইনজীবী সিরাজ ইসলাম পল্টু।


    উল্লেখ্য, ধর্মীয় অনুভূতিতে আঘাতের কথিত অভিযোগে ছাত্র ও স্থানীয়দের প্রতিবাদের প্রেক্ষিতে তাকে দণ্ডবিধির ২৯৫/২৯৫ক ধারা (কোন শ্রেণির লোকের ধর্মের অবমাননার উদ্দেশ্যে কোন প্রার্থনার স্থান ধ্বংস, নষ্ট বা দূষিত করা/প্রতিহিংসা বশত কোন শ্রেণীর লোকের ধর্ম বা ধর্মীয় বিশ্বাসে অবমাননা করা) এর অধীনে ২২ মার্চ ২০২২ গ্রেফতার করা হয়।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রেকর্ডে পদ্মা সেতু

    ১১ ডিসেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১