• শিরোনাম

    শেরপুরে সাংবাদিকদের মাঝে প্রণোদনার চেক বিতরণ

    দি গাংচিল ডেস্ক | ২০ আগস্ট ২০২১


    শেরপুরে সাংবাদিকদের মাঝে প্রণোদনার চেক বিতরণ

    শেরপুরে করোনা সময়ে কাজ করা ৪৬ জন সাংবাদিকদের মাঝে মানবিক সহায়তার প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে।

    শুক্রবার (২০ আগষ্ট) বিকেলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন ও প্রেসক্লাবের যৌথ আয়োজনে এই চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।


    এক আলোচনা সভায় শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

    সাংবাদিকদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. মুরাদ হাসান এমপি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারের খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়াউর রহমান। বেগম জিয়া কেন তার স্বামী মেজর জিয়ার হত্যাকারিদের বিচার চান না কেন? কারণ তিনি জানেন, তার স্বামী জিয়াউর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্ব-পরিবারের হত্যার একজন মাস্টারমাইন্ড। তাই তিনি তার স্বামীর খুনের বিচার চান না।


    শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

    অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান। পরে জেলার কর্মরত ৪৬ জন সাংবাদিকদের মাঝে চেক হস্তান্তর করেন প্রধান অতিথি।


    অনুষ্ঠানের শুরুতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি সহ অন্যাণ্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

    এসময় শেরপুর জেলা আ.লীগ, জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের সদস্য, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, ছাত্রলীগ স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    বিষয় :

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০