• শিরোনাম

    শ্রীমঙ্গলে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

    দি গাংচিল ডেস্ক | ০৭ অক্টোবর ২০২১


    শ্রীমঙ্গলে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

    শ্রীমঙ্গলে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

    মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার উপনির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকালে শহর এলাকার অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়তে দেখা গেছে।

    বৃহস্পতিবার সকাল ৮টা থেকে উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়। উপজেলাব্যাপী ৮০টি কেন্দ্রে বিপুলসংখ্যক পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।


    সকালে প্রার্থীরা নিজ নিজ কেন্দ্রে ভোট দেন। বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটারের উপস্থিতি বেশি থাকলেও মহিলা ভোটারের উপস্থিতি কম লক্ষ্য করা যায়।

    নির্বাচনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায় (নৌকা), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রব (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী আফজল হক (ঘোড়া), অপর স্বতন্ত্র প্রার্থী প্রেমসাগর হাজরা (আনারস) প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন।


    মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার জানান, এ নির্বাচন শতভাগ সুষ্ঠ করতে সকল রকম প্রস্তুতি নেয়া হয়েছে। প্রত্যেকটি কেন্দ্রেই বিশেষ নিরাপত্তা জোরদার রয়েছে।

    উল্লেখ্য, গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব মারা যান। পরে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। ৭ অক্টোবর এই পদে ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নে মিলে এ উপজেলায় ২ লাখ ৩৩ হাজার ৯শ’ ১৬ জন ভোটার রয়েছেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১