• শিরোনাম

    সাভারে গ্যাস বিস্ফোরণে দুইজনের মৃত্যু

    দি গাংচিল ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০২০


    সাভারে গ্যাস বিস্ফোরণে দুইজনের মৃত্যু

    অগ্নি দগ্ধ

    সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়ায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিক্যাল শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি আছেন। অপরজনের অবস্থা আশাঙ্কাজনক।
    শুক্রবার ২৫ তারিখ বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ফরিদ ও হাবিব চিকিৎসাধীন অবস্থায় দু’জন নিহত হন। । দগ্ধ হয়ে চিকিৎসাধীন আরেকজনের নাম হৃদয়।

    তারা এর আগে দিবাগত ভোররাতে আগুনে পুড়ে দগ্ধ হন। দগ্ধ ও নিহতরা সকলে ছিলেন টাইলস মিস্ত্রি।


    সাভার মডেল থানার ট্যানারী পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ (বিপিএম, পিপিএম) জানিয়েছেন, ঐ ৩ টাইলস মিস্ত্রি ভাড়া থাকতো হেমায়েতপুরের মোল্লাপাড়ায় একটি ভাড়া বাড়িতে। তারা ৩ জন তাদের ভাড়া বাড়ির নিজ কক্ষে গেল বুধবার দিবাগত ভোর রাতে গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে দগ্ধ হয়েছিলো। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে দিয়েছিলো।। এর মধ্যে দুজন লোক সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

    ভোর বেলায় রান্না করার জন্য চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে তারা দগ্ধ হন বলে প্রাথমিকভাবে ধারণা করেন পুলিশ। তাছাড়া পুলিশ তদন্ত শুরু করেছে গ্যাসের লাইনটি বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখতে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১