• শিরোনাম

    হাসপাতাল কর্তৃপক্ষকে মসজিদ বিস্ফোরণে ক্ষতিগ্রস্থদের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে বলেছেন প্রধানমন্ত্রী

    সাবিকুন্নাহার কাঁকন | ০৫ সেপ্টেম্বর ২০২০


    হাসপাতাল কর্তৃপক্ষকে মসজিদ বিস্ফোরণে ক্ষতিগ্রস্থদের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে বলেছেন প্রধানমন্ত্রী

    প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের ফতুল্লার একটি মসজিদে বিস্ফোরণে গুরুতর পোড়া জখম হওয়া ভুক্তভোগীদের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন।

    আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেন এই তথ্য প্রকাশ করেছেন।


    ডাঃ সামন্ত লাল বলেছেন, সকালে আমাকে ফোন করে বিস্ফোরণে ক্ষতিগ্রস্থদের খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে আহতদের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে বলেছেন । তিনি আরও জানান, আহত ব্যক্তিদের কেউই আশঙ্কার বাইরে নেই।

    শুক্রবার রাতে এশার নামাজের সময় মসজিদের সমস্ত এয়ার কন্ডিশনার বিস্ফোরণে বারো জন নিহত ও আরও অনেকে আহত হয়।


    নিহতদের মধ্যে দশজন হলেন- রিফাত (১৮), মোস্তফা কামাল (৩৪), জুবায়ের (১৮), সাব্বির (২১), কুদ্দুস বেপারী (৭২), দেলোয়ার হোসেন (৪৮), জুনায়েদ (১৭), হুমায়ুন কবির (৭০), ইব্রাহিম (৪৩) ও জামাল(৭০)।

    স্থানীয়রা জানান, রাত ৮ টা ৪৫ মিনিটে বায়তুস সালাম মসজিদে এশার নামাজ শেষে এ ঘটনা ঘটে। একটি এয়ার কন্ডিশনার বিস্ফোরিত হয়ে মসজিদের ভিতরে আগুন লেগে যায় এবং বাকি ছয় এসিও তাৎক্ষনিক  বিস্ফোরিত হয়। আকস্মিক এই দূর্ঘটনায় ৪০ জন মুসল্লি গুরুতর আহত হয়েছেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১