• শিরোনাম

    ১৬ দিন পর উদ্ধার বুড়িগঙ্গায় নিখোঁজ কিশোরের লাশ

    দি গাংচিল ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০২০


    ১৬ দিন পর উদ্ধার বুড়িগঙ্গায় নিখোঁজ কিশোরের লাশ

    ষোলো দিন পর পুলিশ উদ্ধার করলো ঢাকার বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া এক কিশোরের গলিত ভাসমান লাশ।

    নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ সোবহান (কেরানীগঞ্জ মডেল থানা) জানান, ঐ কিশোরের ভাসমান লাশ রোববার কামরাঙ্গীর চরের মাদবর বাড়ি ঘাটের বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে।


    নিহত মো. বায়োজিদ (১৬)সিলেটের হবিগঞ্জ উপজেলার নখলাখপুর গ্রামের মো. মুরশিদ কামাল নামক এক ব্যবসায়ীর ছেলে। মুরশিদ কামাল কামরাঙ্গীর চরের এক বাসায় ভাড়া থেকে শরবতের ব্যবসা করতেন। বায়োজিদ বাবার ব্যবসায় প্রায়ই সাহায্য করতেন।

    পুলিশ পরিদর্শক মো. সোবহান জানান, দুপুরে বুড়িগঙ্গা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এ সময় স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে বায়োজিদের বাবা ঘটনাস্থলে এসে ছেলের লাশ শনাক্ত করেন।


    বায়োজিদের পরিবারের এ ঘটনায় তাদের কারো কোনো অভিযোগ না থাকায় এবং অনুরোধে লাশ বিনা ময়নাতদন্তে আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

    পুলিশ কর্মকর্তা জানালেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। গত ২২ অগাস্ট বন্ধুদের সঙ্গে বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নেমে সাঁতার না জানায় নিখোঁজ হয় বায়োজিদ। অনেক খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি সে সময়।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১