• শিরোনাম

    ৭০ বোতল ফেন্সিডিলসহ হাইওয়ে পুলিশের কনস্টেবল আটক

    মোঃ ফরহাদ হোসেন লালমনিরহাট জেলা প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০২২


    ৭০ বোতল ফেন্সিডিলসহ হাইওয়ে পুলিশের কনস্টেবল আটক

    পুলিশের কনস্টেবল আটক

    গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৭০ বোতল ফেন্সিডিলসহ হুমায়ুন কবির নামে হাইওয়ে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর।

    মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুরে কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ওই পুলিশের কনস্টেবলকে আটক করা হয়েছে।


    আটককৃত হুমায়ুন কবির হাতীবান্ধা হাইওয়ে থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন।

    জানা গেছে, কাকিনা রংপুর আঞ্চলিক সড়কে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের একটি দল সন্দেহমুলকভাবে একটি মোটর সাইকেল আটক করে। পরে মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে একটি বস্তার ভিতরে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় পুলিশ কনস্টেবল হুমায়ুন কবিরকে গ্রেফতার করা হয়।


    লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আটক হুমায়ুন কবিরের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

    হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হুমায়ুন কবির হাতীবান্ধা হাইওয়ে পুলিশের কনস্টেবল পদে কর্মরত আছেন।


    তিনি আরও জানান, হুমায়ুন কবির একমাসের জন্য বগুড়া হাইওয়েতে থাকার জন্য একটি চিঠি নিয়ে বগুড়া যাচ্ছিলেন পথে এই ঘটনা ঘটে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১